শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১২:০৮

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
শওকত হোসেন হিরনকে শ্রদ্ধাভরে স্মরণ করলেন ছাত্রলীগ সভাপতি জসিম উদ্দিন

শওকত হোসেন হিরনকে শ্রদ্ধাভরে স্মরণ করলেন ছাত্রলীগ সভাপতি জসিম উদ্দিন

dynamic-sidebar

 
আধুনিক বরিশালের রুপকার প্রায়ত মেয়র শওকত হোসেন হিরনকে শ্রদ্ধাভরে স্মরণ করলেন বরিশাল মহানগর ছাত্রলীগ সভাপতি জসিম উদ্দিন। আজকের এই দিনে বরিশাল মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সিটি কর্পোরেশনের সাবেক সফল মেয়র এবং বরিশাল-৫ আসনের সাবেক সংসদ সদস্য শওকত হোসেন হিরনের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বরিশাল মহানগর ছাত্রলীগ সভাপতি জসিম উদ্দিনের উদ্যোগে বরিশাল মুসলিম গোরস্থান জামে মসজিদে বাদ জোহর দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয় ।
মঙ্গলবার দুপুরে মুসলিম গোরস্থান জামে মসজিদে বাদ জোহর দোয়া-মোনাজাত শেষে শওকত হোসেন হিরনের কবরে পুষ্প অর্পণ করেন, এরপর কবর জিয়ারত ও তার রুহের মাগফিরাত কামনায় মোনাজাত করা হয়। এসময় উপস্থিত ছিলেন বরিশাল সদর উপজেলার নব নির্বাচিত ভাইস চেয়ারম্যান মাহাবুবুর রহমান মধু সহ আওয়ামীলিগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা। এসময় শওকত হোসেন হিরনের কবরে পুষ্প অর্পণ দৈনিক হিরন্ময় পত্রিকার পরিবারবর্গ ।
উল্লেখ্য, ২০১৪ সালের ৯ এপ্রিল সকালে ৫৮ বছর বয়সে মৃত্যুবরন করেন শওকত হোসেন হিরন। একই বছরের ২২ মার্চ রাত ১০টার দিকে মস্তিষ্কে রক্তক্ষরন হয়ে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন তিনি। পরে তাকে ঢাকার এ্যাপোলো হাসপাতালে নিয়ে যাওয়া হয়।এরপর ২৪ মার্চ রাতে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নিয়ে আবার ৩ এপ্রিল দেশে ফিরিয়ে আনা হয় এবং ঢাকার এ্যাপোলো হাসপাতালে লাইফ সার্পোট দিয়ে রাখা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৯ এপ্রিল সকালে হিরণ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ১১ এপ্রিল বরিশাল নগরের বঙ্গবন্ধু উদ্যানে নামাজে জানাজা শেষে মুসলিম গোরস্থানে মায়ের কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হন হিরন। বরিশাল শহরের দক্ষিণ আলেকান্দা এলাকার নানা বাড়িতে ১৯৫৬ সালের ১৫ অক্টোবর শওকত হোসেন হিরন জন্মগ্রহণ করেন।

 

 

 

 

 

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net